1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কোনও দিনই রং খেলেননি স্বস্তিকা

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ২৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :আর দু’দিন বাদেই রঙের উৎসব। এর মাঝেই ‘বসন্ত এসে গেছে’ স্বস্তিকার জীবনে। যদিও খানিক সর্দিজ্বরে ভুগছেন অভিনেত্রী। বসন্তকাল বেশ পছন্দ স্বস্তিকার। তবে দোল খেলেন না। কোনও দিনই রং খেলেননি তিনি।

স্বস্তিকার কথায়, আমি রং খেলি না। তবে বসন্তে প্রকৃতি যেন ফুল-ফলে নতুন করে সেজে ওঠে। এই নতুনের আগমন ভালো লাগে। পরিবেশটা ভীষণ মনোরম থাকে। বসন্তের হাওয়াও বেশ পছন্দ। তবে ছোটবেলায় এক রকম ভাবে বসন্ত উদযাপন করা হত। এখন অবশ্য কাজের মধ্যে সবটা কেটে যায়।

অভিনেত্রী না হয় নিজে থেকে রং খেলেন না। কিন্তু কেউ কি রং লাগতে চান না তাকে? স্বস্তিকার সাফ জবাব, সবাইকে রং লাগাতে আমি দিই না।

বসন্ত ও প্রেম তো পরিপূরক! এই বসন্তে কখনও পুরনো কথা মনে পড়ে তার? স্বস্তিকা জানান, সে সব কথা বলতেই চান না আর। কিন্তু দোলে কি গৃহবন্দি থাকবেন অভিনেত্রী? তা এখনও ঠিক করেননি বলেই জানিয়েছেন স্বস্তিকা। তবে এবারের বসন্তের আগমনেই তার নতুন সিরিজ ‘বসন্ত এসে গেছে’র পোস্টার প্রকাশ্যে এসেছে।

১১ মে থেকে একটি বাংলা ওটিটি প্ল্যাটফর্মে শুরু হবে স্ট্রিমিং। এই সিরিজে তাকে এমন একজনের চরিত্রে দেখা যাবে যে মানসিক স্বাস্থ্যের সঙ্গে লড়াই করছে। স্বস্তিকার কথায়, এমন একটা চরিত্র, যা আগে কখনও করিনি। তাই খুব খাটুনি গিয়েছে, প্রস্তুতিও নিতে হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..